Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:১১
আপডেট :
হান্নান শাহ’র তৃতীয় জানাজা সম্পন্ন
অনলাইন ডেস্ক
হান্নান শাহ’র তৃতীয় জানাজা সম্পন্ন

সদ্যপ্রয়াত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ'র তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (বাদ জোহর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ১০টায় রাজধানীর মহাখালী ডিওএইচএস জামে মসজিদে এবং বেলা সাড়ে ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম ও দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) স্থানীয় সময় রাত ৮টা ৪০ মিনিটে সিঙ্গাপুর ছেরাঙ্গা অ্যাঙ্গলিয়া মসজিদেও তার জানাজা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকের অংশগ্রহণে হান্নান শাহ'র নামাজে জানাজা সম্পন্ন হয়।

এতে ইমামতি করেন বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি হাফেজ মাওলানা আব্দুল মালেক।

জানাজার পর বিএনপির পক্ষ থেকে হান্নান শাহ’র মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ঢাকা মহানগর বিএনপির পক্ষ থেকে সংগঠনের আহ্বায়ক মির্জা আব্বাস।

এরপর একে একে জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, শ্রমিক দল, তাঁতীদল, মৎস্যজীবী, মুক্তিযোদ্ধা দল, ডক্টর্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব), জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস, তৃণমূল দলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে হান্নান শাহ’র মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

বিডি প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow