Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০৬
প্রধানমন্ত্রীকে বরণে রাস্তার দু'পাশে নেতাকর্মীদের ঢল
অনলাইন ডেস্ক
প্রধানমন্ত্রীকে বরণে রাস্তার দু'পাশে নেতাকর্মীদের ঢল

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা জানাতে গণভবন থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত সড়কের দুই পাশে সমবেত হয়েছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনে নেতাকর্মী এবং শুভানুধ্যায়ীরা।  

যুক্তরাজ্য, কানাডা ও মার্কিন যুক্তরাষ্ট্র সফর শেষে শুক্রবার বিকেল ৫টা ২০ মিনিটে বিমানবন্দরে অবতরণের কথা ছিল প্রধানমন্ত্রীর।

কিন্তু বিমানটি পূর্ব নির্ধারিত সময়ের চেয়ে কিছুটা বিলম্বে ৬টা ৪৮ মিনিটে অবতরণ করবে বলে জানা গেছে।

আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল ছিটিয়ে সংবর্ধনা জানিয়ে প্রধানমন্ত্রীকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত পৌঁছে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। ইতিমধ্যে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে রাস্তার দু'পাশেই ব্যানার-প্ল্যাকার্ড হাতে সারিবদ্ধভাবে সমবেত হয়েছেন নেতা-কর্মীরা।

দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ১৭ দিনের এই সফরকালে বিভিন্ন দেশের সরকার প্রধান, রাজনৈতিক, সামাজিক নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফলপ্রসূ বৈঠক, বিশেষ করে জাতিসংঘের ৭১তম অধিবেশনে ভাষণ প্রদান এবং দক্ষ রাষ্ট্র পরিচালনা ও বহুমাত্রিক অবদান স্বরূপ জাতিসংঘ পদক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ডে’ ভূষিত হওয়ায় তাকে এ গণঅভ্যর্থনা দেওয়া হবে।  

বৃহস্পতিবার আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী ঢাকায় পৌঁছালে আওয়ামী লীগসহ ১৪ দল, সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠন, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন হযরত শাহজালাল বিমানবন্দর থেকে খিলক্ষেত, কুড়িল ফ্লাইওভার, হোটেল ৠাডিসন, কাকলীর মোড়, বনানী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি, সামরিক জাদুঘর, জাতীয় সংসদ ভবন মোড় ও গণভবন পর্যন্ত রাস্তার পাশে দাঁড়িয়ে তাকে অভ্যর্থনা জানাবে। কে কোথায় দাঁড়াবে এরই মধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে তা নির্ধারণ করে দেওয়া হয়েছে।  

বিডি-প্রতিদিন/৩০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow