Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:০৫
দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
অনলাইন ডেস্ক
দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

যুক্তরাজ্য, কানাডা ও মার্কিন যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে অভ্যর্থনা দিতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে আছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনে নেতাকর্মী এবং শুভানুধ্যায়ীরা।

 

শুক্রবার সন্ধ্যা ৬টা ৪২ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

যদিও বিকেল ৫টা ২০ মিনিটে বিমানবন্দরে অবতরণের কথা ছিল প্রধানমন্ত্রীর। কিন্তু বিমানটি দুবাই থেকে দেরিতে রওনা হওয়ায় প্রায় দেড় ঘণ্টা পর ঢাকায় পৌঁছয়।

আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল ছিটিয়ে সংবর্ধনা জানিয়ে প্রধানমন্ত্রীকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত পৌঁছে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। এজন্য বিকাল থেকে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে রাস্তার দু'পাশেই ব্যানার-প্ল্যাকার্ড হাতে সারিবদ্ধভাবে অবস্থান করছেন দলের নেতা-কর্মীরা।

দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ১৭ দিনের এই সফরকালে বিভিন্ন দেশের সরকার প্রধান, রাজনৈতিক, সামাজিক নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফলপ্রসূ বৈঠক, বিশেষ করে জাতিসংঘের ৭১তম অধিবেশনে ভাষণ প্রদান এবং দক্ষ রাষ্ট্র পরিচালনা ও বহুমাত্রিক অবদান স্বরূপ জাতিসংঘ পদক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ডে’ ভূষিত হওয়ায় তাকে এ গণঅভ্যর্থনা দেওয়া হবে।

বিডি-প্রতিদিন/৩০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow