১ অক্টোবর, ২০১৬ ০৮:৫৩

সাভারে বন্দুকযুদ্ধে 'শীর্ষ সন্ত্রাসী' নয়ন নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

নাজমুল হুদা, সাভার:

সাভারে বন্দুকযুদ্ধে 'শীর্ষ সন্ত্রাসী' নয়ন নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

ইনসেটে নিহত নয়ন

সাভারে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে সাভার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক নয়ন নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কৃষিবিধ ইনষ্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে। এ সময় একটি বিদেশি আগ্নেয়াস্ত্রসহ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নয়ন সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার রাতে সাভারের বিরুলিয়া এলাকায় অস্ত্র উদ্ধারে অভিযান শুরু করে পুলিশ। এ সময় পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে সাভারের শীর্ষ সন্ত্রাসী নয়ন নিহত হয়। এ ঘটনায় আহত হয় সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) তন্ময় কুমার বিশ্বাস। তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় নিহত শাহ আলম নয়নের মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, শাহ-আলম নয়ন সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে সাভার থানায় গাড়িতে অগ্নিসংযোগ, মানুষ পুড়িয়ে হত্যা, পুলিশের উপর হামলাসহ অস্ত্র, মাদক, অপহরণ ও হত্যা মিলিয়ে মোট ১৪টি মামলা রয়েছে। এছাড়াও মানিকগঞ্জে অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সে। সিংগাইর থানায়ও তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর