১ অক্টোবর, ২০১৬ ১৩:০৫

সোমবার সারাদেশে বিক্ষোভ করবে বিএনপি

অনলাইন ডেস্ক

সোমবার সারাদেশে বিক্ষোভ করবে বিএনপি

রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার প্রতিবাদে সোমবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি।

শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, সোমবার সারাদেশে মহানগর ও জেলা সদরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

তেজগাঁও থানায় দায়ের করা রাষ্ট্রদ্রোহ মামলায় গত ২৯ সেপ্টেম্বর তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারি।

সংবাদ সম্মেলনে দুদু বলেন, ''আওয়ামী লীগ সরকার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রাজনৈতিক ইমেজ কালিমালিপ্ত করতে একের পর এক বানোয়াট মামলা দায়ের করে আদালতকে দিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করাচ্ছে। এ ঘটনায় আমি বিএনপির পক্ষ থেকে গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং গ্রেফতারি পরোয়ানা বাতিলের দাবি জানাচ্ছি।''

তারেকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে এর আগে পৃথক কর্মসূচি দেয় ছাত্রদল ও যুবদল। তাদের ঘোষিত কর্মসূচি অনুযায়ী, আজ সারাদেশে বিক্ষোভ করার কথা ছাত্রদলের। আর রাজধানীতে বিক্ষোভ করার কথা যুবদলের।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর