Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৬ ০৪:৪৪
৩ নারী জঙ্গির রিমান্ড চাইবে পুলিশ
অনলাইন ডেস্ক

৩ নারী জঙ্গির রিমান্ড চাইবে পুলিশ

পুরান ঢাকার আজিমপুরে জঙ্গি আস্তানা থেকে আটক তিন নারী জঙ্গি খাদিজা, শারমিন ও শাহেদা আফরিনকে রবিবার আদালতে হাজির করা হবে।

আজিমপুরের ঘটনায় দায়ের করা মামলায় তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাওয়া হতে পারে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা শেষে শনিবার দুপুরে কড়া নিরাপত্তায় তাদের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটি) ইউনিট কার্যালয়ে নেওয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সিটি ইউনিটের সহকারী কমিশনার (এসি) আহসানুল হক বলেন, তিন নারী জঙ্গি সুস্থ হওয়ার পর তাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

সিটি বলছে, খাদিজা, শারমিন ও শাহেদা আফরিনকে জিজ্ঞাসাবাদের জন্যই সিটি কার্যালয়ে আনা হয়েছে। আটকের পর থেকে ওই তিন নারী জঙ্গি ঢামেক হাসপাতালের কেবিন ব্লকে চিকিৎসাধীন ছিলেন।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, চিকিৎসা শেষে তিন নারী জঙ্গিকে সিটি ইউনিটের সদস্যরা নিয়ে গেছেন। গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় আজিমপুরের একটি বাড়িতে জঙ্গিদের আস্তানায় অভিযান চালায় পুলিশ। অভিযান শেষে ওই বাড়ি থেকে শমসেদ নামে এক জঙ্গির লাশ উদ্ধার করা হয়। আটক করা হয় ওই তিন নারী জঙ্গিকে। এ ছাড়া এক ছেলে এবং দুই মেয়ে শিশুকে সেখান থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় করা মামলায় ওই তিন নারী জঙ্গিকে আসামি করা হয়।


বিডি-প্রতিদিন/০৮ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow