Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৬ ১৬:১১
'নারীদের যৌন হয়রানির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা'
অনলাইন ডেস্ক
'নারীদের যৌন হয়রানির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা'
ডোনাল্ড ট্রাম্প

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। নানা কারণে তিনি আলোচিত এবং সমালোচিত। সম্প্রতি তার বিরুদ্ধে আনা 'যৌন হয়রানি'র অভিযোগ উঠেছে। বেশ কয়েকজন নারী ট্রাম্পের বিরুদ্ধে তাদের শরীরে হাত দেয়া এবং জোর করে চুম্বন খাওয়ার অভিযোগ আনেন। খবর বিবিসির।

যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্প। ফ্লোরিডায় এক নির্বাচনী জনসভায় ট্রাম্প নিজের সাফাই গেয়ে সরাসরি বলেন, "যেসব অভিযোগ আসছে, তা সম্পূর্ণ মিথ্যা"। ট্রাম্প আরও বলেন, "আমার বিরুদ্ধে যৌন হয়রানির যে অভিযোগ আনা হয়েছে তা আমার বিরুদ্ধে গভীর চক্রান্ত করে করা হয়েছে। এসব অভিযোগকারী নারীরা সবাই 'ভয়ংকর মিথ্যাবাদী'। আমার প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনের সঙ্গে এক যোগ হয়ে গণমাধ্যমগুলো আমার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে। আমাকে হেয় করে জনগণের কাছে আমার ভাবমূর্তি ছোট করার উদ্দ্যেশ্যেই এমনটি করা হচ্ছে"

এদিকে হ্যাম্পশায়ারে হিলারির পক্ষে এক নির্বাচনী প্রচারণায় অংশগ্রহন করেন মার্কিন ফার্স্টলেডি মিশেল ওবামা। তিনি বলেন, "ট্রাম্পের নারী নিগ্রহের ঘটনা খুবই দুঃখজনক। একজন নেতার যে ধরনের চারিত্রিক বৈশিষ্ট্য ও মানবিক গুণাবলী থাকা প্রয়োজন তার কিছুই ট্রাম্পের মধ্যে নেই।

 

বিডি-প্রতিদিন/১৪ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow