Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৬ ১০:১৪
লক্ষ্মীপুরে দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ১
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ১

লক্ষ্মীপুরের রামগতিতে দুই জলদস্যু বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় হত্যা ও ডাকাতিসহ ১৪ মামলার আসামি মজনু বাহিনীর প্রধান ডাকাত মজনু নিহত হয়েছে। আজ মঙ্গলবার ভোররাতে রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের আজাদ মেমোরিয়াল স্কুলের পাশে এ ঘটনা ঘটে।

নিহত মজনু উপজেলার চর আফজাল গ্রামের মৃত জাহাঙ্গীর ডাকাতের ছেলে।  

ডাকাতির প্রস্তুতি কিংবা ডাকাতির মালামাল ভাগবাটোয়ারা  নিয়ে স্থানীয় ফকির বাহিনী ও মজনু বাহিনীর মধ্যে গোলাগুলিতে ডাকাত মজনু নিহত হন বলে দাবি করে পুলিশ। এসময় পুলিশ ঘটনান্থল থেকে একটি পাইপগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে। সকালে নিহত মজনুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।  

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, ভোররাতে চর রমিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় গুলিবিদ্ধ অবস্থায় একজন পড়ে থাকতে দেখে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে তাকে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তি ডাকাত মজনু বলে জানান এলাকাবাসী। ডাকাতির প্রস্তুতি কিংবা ডাকাতির মালামাল ভাগবাটোয়ারা  নিয়ে স্থানীয় ফকির বাহিনী ও মজনু বাহিনীর মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ জনকে আসামি করে হত্যা ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।  
 


বিডি-প্রতিদিন/ ১৮ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow