Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৬ ১৪:১৯
৭ নভেম্বর সোহরাওয়ার্দীতে সমাবেশ করতে চায় বিএনপি
অনলাইন ডেস্ক
৭ নভেম্বর সোহরাওয়ার্দীতে সমাবেশ করতে চায় বিএনপি
ফাইল ছবি

আগামী ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ওই দিন অথবা পরদিন রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কথা জানিয়েছে বিএনপি। এইকসঙ্গে এ ব্যাপারে সরকারের সহযোগিতা কামনা করেছে দলটি।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির এক যৌথসভা শেষে এসব কথা জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পাশাপাশি দিবসটি উপলক্ষে ১০ দিনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ার, মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও ভাইস চেয়ারম্যান শামসুজ্জমান দুদু।

ন্যূনতম জনসভা করার অধিকার চাই দাবি করে মির্জা ফখরুল বলেন, ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানে ৭ অথবা ৮ নভেম্বর সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। আশা করি, প্রশাসন এই দুই দিনের যেকোনো এক দিন আমাদের সমাবেশ করার অনুমতি দেবেন। ’

আওয়ামী লীগের কাউন্সিলে যোগ দেবেন কিনা জানতে চাইলে ফখরুল বলেন, দলের মধ্যে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। দাওয়াত দেওয়ায় আমরা খুশি হয়েছি। তবে আমাদের কাউন্সিলে তাদের দাওয়াত দিয়েছিলাম তারা আসেননি। তারা আসলে আমরা খুশি হতাম।

বিডি-প্রতিদিন/২০ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow