Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৬ ১৩:০৪
প্রধান বিচারপতির সঙ্গে আইনজীবীদের সৌজন্য সাক্ষাৎ ৩০ অক্টোবর
অনলাইন ডেস্ক
প্রধান বিচারপতির সঙ্গে আইনজীবীদের সৌজন্য সাক্ষাৎ ৩০ অক্টোবর

সুপ্রিমকোর্টের অবকাশকালীন ছুটি শেষে আগামী ৩০ অক্টোবর (রোববার) প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ও সুপ্রিমকোর্টের উভয় বিভাগের বিচারপতিগণ, অ্যাটর্নি জেনারেল, সুপ্রিমকোর্ট বারের সভাপতি-সম্পাদক ও বিজ্ঞ আইনজীবীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।

আজ শনিবার সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অবকাশকালীন ছুটির পর প্রথম কার্যদিবস ৩০ অক্টোবর (রোববার) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সুপ্রিমকোর্টের মূল ভবনের ভেতরে লনে এ সৌজন্য সাক্ষাৎ হবে।

গত ৯ সেপ্টেম্বর থেকে সরকারি ছুটি ও অবকাশকালীন ছুটিতে রয়েছে সুপ্রিমকোর্ট, যা চলবে আগামী ২৯ অক্টোবর পর্যন্ত। তবে এ সময়ে জরুরি মামলা সংক্রান্ত বিষয়াদি নিস্পত্তির জন্য অবকাশকালীন বেঞ্চ রয়েছে।

এদিকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আগামী ২৭ অক্টোবর সুপ্রিমকোর্টের সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশ্যে ভাষণ দেবেন। ২৭ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশ্যে প্রধান বিচারপতির এ অভিভাষণ অনুষ্ঠান হবে।

সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাব্বির ফয়েজ আজ এ কথা জানান। তিনি বলেন, ইতোমধ্যে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে নির্দেশ প্রদান করা হয়েছে।

প্রধান বিচারপতির এ সংক্রান্ত অনুষ্ঠান সূচির বিজ্ঞাপ্তি সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ ২২ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow