২৭ অক্টোবর, ২০১৬ ০৯:৪২

'জনগণের চাওয়াই আওয়ামী লীগের কাছে গুরুত্বপূর্ণ'

অনলাইন ডেস্ক

'জনগণের চাওয়াই আওয়ামী লীগের কাছে গুরুত্বপূর্ণ'

ফাইল ছবি

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে ঘিরে জনগণের চাওয়াই দলের কাছে গুরুত্বপূর্ণ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এক্ষেত্রে বিএনপির বক্তব্য গ্রহণযোগ্য নয়। কারণ বিএনপি হতাশাগ্রস্ত ও বিপর্যস্ত একটি দল।

বৃহস্পতিবার সকাল ৮টায় বনানী কবরস্থানে ৭৫’র ১৫ আগস্ট ঘাতকদের হাতে নিহত বঙ্গবন্ধুর সহধর্মিনী ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধু পরিবারের সব শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

'আওয়ামী লীগের সম্মেলনে গণতন্ত্র বা কোনো অর্জন নেই' বিএনপির এমন অভিযোগের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, 'বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে এটা আগে প্রমাণ করুক। নিজেদের দলে কোনো গণতন্ত্র নেই, তারা আবার গণতন্ত্রের কথা বলে। আওয়ামী লীগ সুশৃঙ্খল, বৃহৎ একটি দল।'

এছাড়া আওয়ামী লীগের সম্মেলনে সম্পূর্ণ গণতন্ত্র মেনে নেতা নির্বাচিত করা হয়েছে। কাউন্সিল নিয়ে জনগণের যথেষ্ঠ আগ্রহ ছিল বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ সময় আরও উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম, মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, ফারুক খান, অাব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, অাবু সাঈদসহ নব নির্বাচিত কমিটির অন্য সদস্যরা।

বিডি প্রতিদিন/ ২৭ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর