১ ডিসেম্বর, ২০১৬ ২১:০২

ইসলাম ধর্ম নিয়ে চক্রান্ত চলছে: এরশাদ

অনলাইন ডেস্ক

ইসলাম ধর্ম নিয়ে চক্রান্ত চলছে: এরশাদ

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ইসলাম ধর্ম নিয়ে চক্রান্ত চলছে। আল্লাহর মনোনীত শান্তির ধর্ম ইসলামকে কোন অপশক্তি শেষ করে দিতে পারবে না। গণহারে মুসলমানদের জঙ্গি, সন্ত্রাসী ও মৌলবাদ ডাকা হচ্ছে, এটা ঠিক নয়। প্রকৃত মুসলমান, তথা অলি-আউলিয়া, ওলামারা কখনো জঙ্গি হতে পারেন না। আজ দুপুরে রাজধানীর বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় ওলামা পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এরশাদ।

এরশাদ বলেন, রোহিঙ্গারা মুসলিম বলে তাদের উপর চরম নির্যাতন করা হচ্ছে। মুসলিম হিসেবে আমাদের তাদের পাশ দাঁড়াতে হবে। রোহিঙ্গাদের উপর নির্যাতন বন্ধের আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, আমার জীবনে পরম সৌভাগ্য হয়েছিল পবিত্র কাবাঘরে গিয়ে নামাজ আদায় করার এবং প্রিয় নবী হযরত মুহম্মদ (স.) এর পবিত্র মাজার জিয়ারত করার। যার বদৌলতে ও আল্লাহর অশেষ রহমতে এখনো আমি সুস্থ আছি।

জাতীয় ওলামা পার্টির সভাপতি মাওলানা ক্বারী মো. হাবিবুল্লাহ বেলালীর সভাপতিত্বে মতবিনিময় সভায় মধ্যে বক্তব্যে রাখেন পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর