Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৭ ১৪:১৫
আপডেট : ১২ জানুয়ারি, ২০১৭ ১৫:৪১
'ইজতেমায় বিদেশিদের ওপর বাড়তি নজরদারি'
অনলাইন ডেস্ক
'ইজতেমায় বিদেশিদের ওপর বাড়তি নজরদারি'
সংগৃহীত ছবি

গাজীপুর জেলার পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদ বলেছেন, বিশ্ব ইজতেমার ময়দানে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ ব্যবস্থার পাশাপাশি আগত বিদেশি মেহমানদের ওপর বাড়তি নজরদারি থাকবে।  

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গাজীপুর টঙ্গীর তুরাগ নদে বিশ্ব ইজতেমার ময়দান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সার্বিক পরিস্থিতি পরিদর্শনের পর সংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসপি হারুন বলেন, বিশ্ব ইজতেমার ময়দানে আগত বিদেশি মেহমানদের নিরাপত্তায় ছয় হাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য কাজ করছে। মুসল্লিদের কোনো প্রকার সমস্যা যেন না হয় এ বিষয়ে নজরদারি রাখতে সাদা পোশাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও মোতায়েন করা হয়েছে।  

মুসল্লিদের উদ্দেশে তিনি আরও বলেন, ইজতেমায় কোনো বিদেশি মুসল্লিকে কোনো প্রকার হয়রানি করা হলে সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের জানাতে হবে। এরপর তারা ব্যবস্থা নিতে এগিয়ে যাবে।

এদিকে, ট্রাফিক ব্যবস্থাপনা প্রসঙ্গে হারুন বলেন, বিদেশি মেহমানরা ইজতেমার ময়দানে আসছেন। এ সময় বিমানবন্দর এলাকায় একটু গাড়ি চাপ বেশি থাকে। তাই যানজট নিয়ন্ত্রণ করতে পর্যাপ্ত ট্রাফিক পুলিশ কাজ করছে। ওয়াচ টাওয়ারের আওতায় এনে ময়দানসহ পুরো এলাকায় পর্যবেক্ষণ করতে পুলিশের পাঁচটি কন্ট্রোল রুমও কাজ করছে। ফুটপাতে কোনো হকারকে বসতে দেওয়া হয়নি।

বিডি প্রতিদিন/১২ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow