১৭ জানুয়ারি, ২০১৭ ০১:৪২

যুবদলের সভাপতি নিরব, সম্পাদক টুকু

ঢাকা মহানগরেরও কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

যুবদলের সভাপতি নিরব, সম্পাদক টুকু

সংগৃহীত ছবি

জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে সাইফুল আলম নিরবকে সভাপতি ও সুলতান সালাউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সোমবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটির অনুমোদন দেন। রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া কমিটিতে মোরতাজুল করিম বাদরুকে সিনিয়র সহ-সভাপতি, নুরুল ইসলাম নয়নকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মামুন হাসানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

মির্জা ফখরুল ইসলাম স্বাক্ষরিত ওই অনুমোদন লিপিতে উল্লেখ করা হয়, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্দেশক্রমে আগামী তিন বছরের জন্য জাতীয়তাবাদী যুবদলের পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হলো। এই পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশও দেয়া হয়েছে।

এদিকে একইসঙ্গে ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণেরও আংশিক কমিটি অনুমোদন করেছেন খালেদা জিয়া। ঢাকা মহানগর দক্ষিণের কমিটিতে রফিকুল অালম মজনুকে সভাপতি, শরীফ হোসেনকে সিনিয়র সহ-সভাপতি, গোলাম মাওলা শাহীনকে সাধারণ সম্পাদক, সাঈদ হাসান মিন্টু আর টি মামুন ও আনন্দ শাহকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং জামাল উদ্দীন খান শাহীনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

অন্যদিকে ঢাকা মহানগর উত্তরে এসএম জাহাঙ্গীর হোসেনকে সভাপতি, মোস্তফা কামাল রিয়াদকে সিনিয়র সহ-সভাপতি, সফিকুল ইসলাম মিল্টনকে সাধারণ সম্পাদক, শরিফ উদ্দিন জুয়েলকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মোস্তফা জগলুল পাশা পাবেলকে সাংগঠনিক সম্পাদক পদ দেয়া হয়েছে।

 

বিডি প্রতিদিন/১৭ জানুয়ারি ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর