১৮ জানুয়ারি, ২০১৭ ১৫:১১

'দারিদ্র্য দূরীকরণে ভূমিকা রাখবে জেলা পরিষদ'

অনলাইন ডেস্ক

'দারিদ্র্য দূরীকরণে ভূমিকা রাখবে জেলা পরিষদ'

ফাইল ছবি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বর্তমান সরকারের ভিশন-২০২১ ও ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়, ক্ষুধা ও দারিদ্র্য দূরীকরণে ভূমিকা রাখতে জেলা পরিষদ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আজ বুধবার প্রথমবারের মতো নির্বাচিত জেলা পরিষদের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

স্থানীয় সরকার বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে বক্তৃতাকালে স্থানীয় সরকার মন্ত্রী নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের দেশের উন্নয়নে সর্বোচ্চ সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনেরও আহ্বান জানান।

আজ সকাল সাড়ে ১০টায় ও বেলা সাড়ে ১১টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে দুই পর্বে আনুষ্ঠানিকভাবে জেলা পরিষদের নবনির্বাচিত এই সদস্যদের শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। 

শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি বলেন, ‘আপনারা জনগণের নির্বাচিত প্রতিনিধি। আপনারা সদস্যগণ দেশের উন্নয়নে সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবেন।’

অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঁঙ্গা উপস্থিত ছিলেন। 

প্রথমে সকাল সাড়ে ১০টায় ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের ৫৫৮ জন জেলা পরিষদের সদস্যদের শপথ বাক্য পাঠ করান 
খন্দকার মোশাররফ হোসেন। পরে বেলা সাড়ে ১১টায় রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের জেলা পরিষদের ৬১১ জন নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান তিনি।

বিডি প্রতিদিন/১৮ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর