২১ জানুয়ারি, ২০১৭ ১৭:৪৫

'বিএনপির সময় ফাঁসির আসামি সুইডেন চলে যেতেন'

অনলাইন ডেস্ক

'বিএনপির সময় ফাঁসির আসামি সুইডেন চলে যেতেন'

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক (ফাইল ছবি)

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকলে ফাঁসির আসামি সুইডেন চলে যেতে পারতেন। একদিনের জন্য দেশে এসে কারাবাস ভোগ করতেন। এরপরে রাষ্ট্রপতি তাদের অপরাধ ক্ষমা করে দিতেন। কিন্তু আওয়ামী লীগ সরকারের আমলে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার এলাকায় তিতাস নদী পুনঃখনন প্রকল্পের উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এ সময় সাত খুন মামলার রায় প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, "নারায়ণগঞ্জে সাত খুন মামলার রায়ের পর বিএনপি মহাসচিব এ ব্যাপারে বললেন, বিচার হয়েছে, আমরা সন্তুষ্ট। কিন্তু প্রথম দিন তিনি ইতিবাচক কথা বললেও পরের দিনই তিনি মিথ্যাচার করে বলেছেন, রাষ্ট্রপতি নাকি অপরাধীদের ক্ষমা করে দেবেন।"

ধরখার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামী লীগের সভাপতি মো. আক্তার হোসেন। জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কায়সার জীবন, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।

 


বিডি-প্রতিদিন/ ২১ জানুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৮

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর