২২ জানুয়ারি, ২০১৭ ২৩:৩৫

উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের পণ্যবাহী পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি

সিরাজগঞ্জ প্রতিনিধি:

উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের পণ্যবাহী পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি

১২ দফা দাবিতে আগামী ২৬ জানুয়ারি থেকে উত্তরাঞ্চলে পণ্যবাহী পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছেন উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ। রবিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ আল্টিমেটাম দেওয়া হয়।
 
এ সময় নেতৃবৃন্দ বলেন, আগামী তিন দিনের মধ্যে অতিরিক্ত পণ্য পরিবহন নিয়ন্ত্রণ, ১২ হাজার টাকা স্কেল জরিমানা প্রত্যাহার, ফেরিঘাটে চাঁদাবাজী বন্ধ, কাগজপত্র পরীক্ষার নামে পুলিশী হয়রানি বন্ধ, পৌরসভা ও সিটি করপোরেশনের নামে চাঁদাবাজী বন্ধসহ ১২ দফা দাবি মানা না হলে ২৬ জানুয়ারি থেকে উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের জন্য পণ্য পরিবহণ বন্ধ করে দেয়া হবে।

বক্তারা আরও বলেন, ২৩ জানুয়ারি থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। আমরা তাদের সাথে একাত্মতা ঘোষণা করছি।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের সভাপতি নুর কায়েম সবুজ। এছাড়াও ট্রাক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আসলাম হোসেন, সাধারণ সম্পাদক নামদার হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক সোহরাব আলী উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর