২৪ জানুয়ারি, ২০১৭ ২০:৪২

কোকোর কবর জিয়ারত করলেন খালেদা

অনলাইন ডেস্ক

কোকোর কবর জিয়ারত করলেন খালেদা

ছেলে আরাফাত রহমান কোকোর মৃত‌্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার বিকালে বনানী কবরস্থানে ছেলের কবরের পাশে বসে কোরআন তিলাওয়াত ও দোয়া-মোনাজাত করেন তিনি। সন্ধ‌্যার পর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে কোকোর আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল হয়।

এ সময় কোকোর ছোট মেয়ে জাহিয়া, দুই ভাইয়ের স্ত্রী, বোন সেলিনা ইসলাম ও বিএনপি'র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপির নেতাদের সঙ্গে ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আবদুল আউয়াল মিন্টু, সেলিমা রহমান, আমানউল্লাহ আমান, মীর মো. নাছিরউদ্দিন, আবদুস সালাম, আবুল খায়ের ভুঁইয়া, ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ, বিলকিস শিরিন, শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, কায়সার কামাল, নাজিমউদ্দিন আলম, তাবিথ আউয়াল, আফরোজা আব্বাস, সুলতানা আহমেদ, হেলেন জেরিন খান, শায়রুল কবির খান, সাইফুল ইসলাম নিরব, সুলতান সালাউদ্দিন টুকু, শফিউল বারী বাবু, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, রাজীব আহসান, আকরামুল হাসান প্রমুখ।

এদিন দুপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদের উদ্যোগে দুস্থ ও দরিদ্র মানুষের মধ্যে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় মোহাম্মদ শাহজাহান, আবদুস সালাম, গাজী মাজহারুল আনোয়ার, আতাউর রহমান ঢালী, আমিনুল হক, এবিএম আশরাফউদ্দিন নিজান, শাহ নুরুল কবির শাহিন, আশরাফউদ্দিন উজ্জ্বল, হেলাল খান, বাবুল আহমেদ, মনিরুজ্জামান মুনির, আসাদুল করীম শাহিন, সেলিমুজ্জামান সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান খালেদা জিয়ার ছোট ছেলে কোকো। ২৮ জানুয়ারি তার মরদেহ ঢাকায় এনে দাফন করা হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর