Bangladesh Pratidin

প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৫৭
আপডেট :
সৎ ও সাহসীদের নিয়ে ইসি গঠনের প্রত্যাশা দুদুর
অনলাইন ডেস্ক
সৎ ও সাহসীদের নিয়ে ইসি গঠনের প্রত্যাশা দুদুর
ফাইল ছবি

আগামী জাতীয় নির্বাচন নিরপেক্ষ করতে সার্চ কমিটি সৎ ও সাহসী ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন (ইসি) গঠন করবে বলে প্রত্যাশা করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। জতীয় প্রেসক্লাবের সামনে শুক্রবার সকালে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় দুদু আরও বলেন, সার্চ কমিটি গঠনে আলোচনার উদ্যোগ নেওয়ায় রাষ্ট্রপতিকে আমরা সমর্থন জানিয়েছি। আমাদের প্রত্যাশা থাকবে এ সার্চ কমিটি আগামী নির্বাচন নিরপেক্ষ করার লক্ষ্যে সৎ ও সাহসী ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আর তারা যদি ব্যর্থ হয় পরোক্ষভাবে রাষ্ট্রপতিকেই হেয় করা হবে।

দেশের চলমান রাজনৈতিক সংকট আলোচনার মাধ্যমে বিএনপি সমাধান করতে চায় উল্লেখ করে তিনি বলেন, এ ক্ষেত্রে সরকার যদি আমাদের দাবি কর্নপাত না করে রাজপথের আন্দোলনকে বেছে নেয় তার জন্যও বিএনপির নেতাকর্মীরা প্রস্তুত।  

কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, শাহাবাগ থানা কৃষক দলের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।


বিডি প্রতিদিন/০৩ জানুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow