Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৪২ অনলাইন ভার্সন
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩৩
সাভারে আইজিপি
'এমপি লিটন হত্যার রহস্য উদঘাটন'
অনলাইন ডেস্ক
'এমপি লিটন হত্যার রহস্য উদঘাটন'
ফাইল ছবি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, "গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ (এমপি) মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলাযর রহস্য উদঘাটন করা সম্ভব হয়েছে। সেই সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে।

" আজ সোমবার সকালে সাভারের আশুলিয়ায় নারী পুলিশ কনস্টেবলদের বিশেষায়িত প্রশিক্ষণের সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন শেষে আইজিপি এ কথা বলেন।

এ সময় শহীদুল হক বলেন, "জড়িতরা নজরদারিতে আছে। কারা পরিকল্পনায় ছিল, হত্যাকাণ্ডে কে কোন ভূমিকায় ছিল—আমরা আদ্যোপান্ত সব বের করেছি। সময় হলে সবই জানতে পারবেন। যেকোনো মুহূর্তে আটক করা হবে তাদের। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। "

আইজিপি আরও বলেন, ‘১০ জানুয়ারি আমি সুন্দরগঞ্জে যাই। সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আবদুল হক ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় জনগণকে ওয়াদা করেছিলাম, সুন্দরগঞ্জসহ এ দেশে সন্ত্রাসীদের কোনো জায়গা হবে না। এমপি লিটন হত্যাকারীরাও পার পাবে না। আমরা কথা রেখেছি। ’

আইজিপি পরে শিল্প পুলিশের বহুতল ব্যারাক ও অস্ত্রাগার ভবনের নির্মাণকাজের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিল্প পুলিশের মহাপরিচালক (ডিজি) আবদুস সালাম, শিল্প পুলিশ-১-এর পরিচালক মোস্তাফিজুর রহমান, ঢাকার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।

 

বিডি-প্রতিদিন/ ২০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত

আপনার মন্তব্য

up-arrow