Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:২৫ অনলাইন ভার্সন
আপডেট :
'পদ্মার চরে হবে ক্রীড়াপল্লী ও অলিম্পিক কমপ্লেক্স'
অনলাইন ডেস্ক
'পদ্মার চরে হবে ক্রীড়াপল্লী ও অলিম্পিক কমপ্লেক্স'
ফাইল ছবি

সরকার পদ্মা সেতুর পাশেই ক্রীড়াপল্লী ও অলিম্পিক কমপ্লেক্স নির্মাণের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চতুর্থ রোল বল ওয়ার্ল্ড কাপ ২০১৭ এর সমাপণী অনুষ্ঠানে বক্তব্যে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, পদ্মার চরে সব রকম সুযোগ-সুবিধাসম্পন্ন ক্রীড়াপল্লী আমরা নির্মাণ করবো। এ ছাড়া পরিকল্পনা আছে সুবিশাল অলিম্পিক কমপ্লেক্স গড়ে তোলার। এর মধ্য দিয়ে আমাদের ক্রীড়া প্রশিক্ষণ আরও এগিয়ে যাবে।  

বাংলাদেশ সফলভাবে আন্তর্জাতিক সব আয়োজন সম্পন্ন করছে জানিয়ে তিনি আরও বলেন, আমরা ইতিপূর্বে অনেক আয়োজন সফলভাবে শেষ করেছি। এবারের রোল বল বিশ্বকাপও তাই। রোল বল খেলাটি খুব পরিচিত খেলা নয়। তবে সময়ের বিবেচনায় খেলাটির পরিধি অনেক প্রসারিত হয়েছে। যা ভারত শুরু করলেও এটি এখন ইউরোপ, আফ্রিকা, উত্তর আমেরিকা এবং মধ্যপ্রাচ্যের কিছু দেশে জনপ্রিয় হয়ে উঠেছে।

বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন প্রথমবারের মতো ঢাকায় ১৭ থেকে ২৩ ফেব্রুয়ারি চতুর্থ রোল বল ওয়ার্ল্ড কাপ ২০১৭ প্রতিযোগিতার আয়োজন করেছে। এবারই প্রথমবারের মতো এই খেলায় সর্বোচ্চ সংখ্যক ৩৯টি দেশ ও সর্বোচ্চ ৬২৫ জন ক্রীড়াবিদ অংশগ্রহণ করছেন।  

বিডি প্রতিদিন/২৩ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow