Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৬ মার্চ, ২০১৭ ১৬:০৫ অনলাইন ভার্সন
আপডেট : ৬ মার্চ, ২০১৭ ১৮:২৮
মিডিয়া হাউজ প্রাঙ্গনে আমির হোসেনের জানাযা সম্পন্ন
অনলাইন ডেস্ক
মিডিয়া হাউজ প্রাঙ্গনে আমির হোসেনের জানাযা সম্পন্ন

ইংরেজি দৈনিক দ্য ডেইলি সান-এর সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক আমির হোসেনের প্রথম নামাজে জানাযা সম্পন্ন হয়েছে। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের মিডিয়া হাউজ প্রাঙ্গণে আজ বেলা পৌনে তিনটার দিকে তার জানাযা অনুষ্ঠিত হয়।

 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজটোয়েন্টিফোর এর সিইও নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর এডিটর ইন চিফ আলমগীর হোসেনসহ এই গ্রুপের সবকটি সংবাদমাধ্যমের কর্মীরা জানাযায় অংশ নেন। পরে প্রথিতযশা এই সাংবাদিকের মরদেহ দ্বিতীয় জানাযার উদ্দেশ্যে জাতীয় প্রেসক্লাবে নিয়ে যাওয়া হয়।  

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ইংরেজি দৈনিক দ্য ডেইলি সানের সম্পাদক আমির হোসেন আজ দুপুরে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৭ বছর। স্ত্রী, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন এই স্বনামধন্য সাংবাদিক।  আজ মরহুমের মরদেহ বারডেমের হিমাগারে রাখা হয়েছে। আগামীকাল মরহুমের মরদেহ নিয়ে যাওয়া হবে তার নিজ জেলা মাদারীপুরে। সেখানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow