Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৬ মার্চ, ২০১৭ ২২:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ৭ মার্চ, ২০১৭ ০০:৪৬
'শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাসের বিরুদ্ধে সামাজিক সচেতনতা বাড়াতে হবে'
অনলাইন ডেস্ক
'শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাসের বিরুদ্ধে সামাজিক সচেতনতা বাড়াতে হবে'
ফাইল ছবি

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি-জামায়াত স্বাধীনতাবিরোধী ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা দিয়ে শায়েখ আব্দুর রহমান ও বাংলা ভাইয়ের সৃষ্টি করে। এর থেকেই নব্য জেএমবির সৃষ্টি হয়েছে।

এই নব্য জেএমবি দেশে গুপ্ত হত্যা চালাচ্ছে। হলি আর্টিজানে হামলার মধ্য দিয়ে তারা তাদের অস্তিত্ব প্রমাণ করে। শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সামাজিক সচেতনতা বাড়াতে হবে। রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে আজ তিনি জাতীয় সংসদে এইসব কথা বলেন।

রাষ্ট্রপতির ভাষণে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আজ ২৬তম দিনে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, সরকারি দলের ডা. আফছারুল আমিন, আলহাজ মো. দবিরুল ইসলাম, শেখ আফিল উদ্দিন, জাতীয় পার্টির জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মো. আমির হোসেন, জাসদের বেগম লুৎফা তাহের, এ কে এম রেজাউল করিম তানসেন, বিএনএফ-এর এসএম আবুল কালাম আজাদ, তরিকত ফেডারেশনের এম এ আউয়াল ও স্বতন্ত্র সদস্য মো. মুকবুল হোসেন আলোচনায় অংশ নেন।

রাশেদ খান মেনন বলেন, ২০১৯ সালে শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার থাকবে, তার অধীনেই নির্বাচন হবে। সেই অন্তর্বর্তীকালীন সরকারে বিএনপি থেকে কোন প্রতিনিধি দিবে কিনা, সেটা অন্য বিষয়। তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনের আগে ও পরে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সারাদেশে অগ্নি সন্ত্রাস হয়েছে। তার অগ্নি সন্ত্রাসে কত মায়ের বুক খালি হয়েছে তা দেশের মানুষ জানে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow