Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ মার্চ, ২০১৭ ২০:৩৫ অনলাইন ভার্সন
আপডেট :
'শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন, কোনো নছিয়তে কাজ হবে না'
অনলাইন ডেস্ক
'শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন, কোনো নছিয়তে কাজ হবে না'
ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ কোনো চাপের কাছে মাথা নত করবে না। শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

কোনো নছিয়তে কোনো কাজ হবে না। আজ রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ রেনাল অ্যাসোসিয়েশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাসিম এসব কথা বলেন। বিশ্ব কিডনি দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

রোগীদের জিম্মি করে ধর্মঘট না করতে চিকিৎসকদের প্রতি আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, টেবিলে রোগীকে ফেলে রেখে ধর্মঘট করবেন না। মানুষের জন্য কাজ করুন। কোনোভাবেই যাতে রোগীরা কষ্ট না পায়, তার জন্য সহযোগিতা করুন। কিডনি প্রতিস্থাপনে মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ সংযোজন আইন সংশোধন করা হচ্ছে জানিয়ে নাসিম বলেন, কিডনি প্রতিস্থাপনে আইনি জটিলতা দূর করতে মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ সংযোজন আইন সংশোধন চূড়ান্ত হওয়ার পথে। আশা করি, দ্রুত সময়ের মধ্য প্রথমে মন্ত্রিপরিষদের সভার পরে সংসদে সংশোধনী আইনটি পাস হবে।

বাংলাদেশ রেনাল অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক মুহাম্মদ রফিকুল আলমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ কিডনি ফাউন্ডেশনের সভাপতি হারুন-আর-রশিদ, বাংলাদেশ রেনাল অ্যাসোসিয়েশনের মহাসচিব নজরুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow