Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ১২:২৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ মার্চ, ২০১৭ ১৭:২০
শুভেচ্ছায় সিক্ত বাংলাদেশ প্রতিদিন
অনলাইন ডেস্ক
শুভেচ্ছায় সিক্ত বাংলাদেশ প্রতিদিন

আজ অষ্টম বর্ষে পা রেখেছে কোটি মানুষের দৈনিক বাংলাদেশ প্রতিদিন। ২০১০ সালের এই দিনে প্রতিষ্ঠা পায় এই সংবাদ মাধ্যমটি।

এরপর খুব অল্প সময়েই জনপ্রিয়তার শীর্ষে উঠে আসে পত্রিকাটি। আজ মহাসমারোহে চলছে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব। সকাল ১১টায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনসন সেন্টারে শুরু হয়েছে এ উৎসব।  

দিনব্যাপী এই উৎসবে একে একে আসছেন রাজনৈতিক ব্যক্তিত্ব, সচিব, মন্ত্রী, ব্যবসায়ী থেকে শুরু করে শোবিজ তারকারা। তারা অভিনন্দন জানাচ্ছেন বাংলাদেশ প্রতিদিন পরিবারকে। বিশিষ্ট ব্যক্তিদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছে বাংলাদেশ প্রতিদিন পরিবার। উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনসন সেন্টারে।  

ইতোমধ্যে উপস্থিত হয়ে বাংলাদেশ প্রতিদিন পরিবারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক  রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাবেক মন্ত্রী জাফর ইমাম (বীর বিক্রম), বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, সাবেক নির্বাচন কমিশনার সাখাওয়াত হোসেন, অর্থনীতি সামিটের সাধারণ সম্পাদক ড. জামাল আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বিএনপির নেত্রী সামা ওবায়েদ, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, অভিনেতা সাইমন প্রমুখ।  

বিডি প্রতিদিন/১৫ মার্চ ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow