Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ১৬:১৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মার্চ, ২০১৭ ১৯:০৭
চ্যালেঞ্জ করলে বিস্ফোরণ ঘটায় হামলাকারী, ২ র‌্যাব সদস্য আহত
অনলাইন ডেস্ক
চ্যালেঞ্জ করলে বিস্ফোরণ ঘটায় হামলাকারী, ২ র‌্যাব সদস্য আহত

রাজধানীর উত্তরায় হাজী ক্যাম্প এলাকায়  র‍্যাবের অস্থায়ী ক্যাম্পের সামনে আত্মঘাতী বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে বোমা বহনকারী নিহত হয়েছেন।

শুক্রবার দুপুর ১টার দিকে রাজধানীর উত্তরায় হাজী ক্যাম্প এলাকায়  র‍্যাবের অস্থায়ী ক্যাম্পের বাম পাশে দেয়াল টপকে ভেতরে প্রবেশ করেন ওই হামলাকারী। পরে তাকে দেখে ডিউটিরত র‍্যাব সদস্যদের সন্দেহ হলে চ্যালেঞ্জ করে। এক পর্যায়ে ওই হামলাকারী বিষয়টি পাত্তা না দিয়ে দ্রুত ভেতরে ঢুকে যান। পরে বোমা বিস্ফোরণ ঘটলে তিনি মারা যান। এসময় এতে আহত হয়েছেন পাশে থাকা ২ জন র‍্যাব সদস্য। তাদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।  

তিনি বলেন, আহত র‍্যাব সদস্যরা বর্তমানে শঙ্কামুক্ত। তিনি আরো বলেন, দুপুর ১টার দিকে ক্যাম্পের বাম পাশে দেয়াল টপকে অপরিচিত লোক ভেতরে ঢোকেন। তাকে দেখে ডিউটিরত র‍্যাব সদস্য জিজ্ঞেস করেন, তিনি পাত্তা না দিয়ে দ্রুত ভেতরে ঢুকে যান। পরে বোমা বিস্ফোরণ ঘটে; যাতে তিনি মারা যান।

মরদেহ ক্ষতবিক্ষত অবস্থায় এখনও পড়ে রয়েছে জানিয়ে তিনি বলেন, আশপাশে আরও কিছু আছে কিনা তা খোঁজা হচ্ছে। বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা কাজ করছেন; বাড়ানো হয়েছে সার্বিক নিরাপত্তা। এদিকে ঘটনার পর দেশের সব কারাগারে রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

 


বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow