২৪ মার্চ, ২০১৭ ১৬:৩০

'বিএনপি নেতাদের শেখ হাসিনাকে কদমবুছি করা উচিত'

অনলাইন ডেস্ক

'বিএনপি নেতাদের শেখ হাসিনাকে কদমবুছি করা উচিত'

ফাইল ছবি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, 'বিভিন্ন সাফল্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কদমবুছি করে অভিনন্দন জানানো উচিত বিএনপি নেতাদের।' আজ সকালে প্রেসক্লাবের সামনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। ২৫ মার্চকে গণদিবস হিসেবে স্বীকৃতি দিয়ে সংসদে বিল পাস করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে এ মানববন্ধনের আয়োজন করা হয়। 

মানববন্ধনে হাছান মাহমুদ আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে পার্বত্য সমস্যার সমাধান হয়েছে। গঙ্গা পানির হিস্যা আদায়, ছিটমহল সমস্যা সমাধান, আন্তর্জাতিক আদালতে মামলা করে সমুদ্রসীমা জয় সম্ভব হয়েছে। কিন্তু খালেদা জিয়ার কোনো অর্জনই নেই। খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন ভারত থেকে গঙ্গার পানি চাইতে ভুলে গিয়েছিলেন।

তিনি বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে সারা বিশ্ব যখন জঙ্গি দমনে বাংলাদেশের প্রশংসা করছে তখন মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতারা জঙ্গি দমন নিয়ে প্রশ্ন তুলছেন। প্রশাসন যখন জঙ্গি দমনে প্রশংসনীয় ভূমিকা পালন করছে তখন বিএনপি নেতারা জঙ্গি নিয়ে প্রশ্ন তুলছেন। এ থেকে বোঝা যায় বিএনপি জঙ্গিদের আশ্রয়দাতা।

 

বিডি প্রতিদিন/২৪ মার্চ ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর