শিরোনাম
২৯ মার্চ, ২০১৭ ০৯:৪১

লাশ শনাক্ত করতে আজ সিলেট পৌঁছাবে মর্জিনার পরিবার

অনলাইন ডেস্ক

লাশ শনাক্ত করতে আজ সিলেট পৌঁছাবে মর্জিনার পরিবার

লাশ শনাক্ত করতে মর্জিনার পরিবার বুধবার সকালে সিলেট পৌঁছাবে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা।

সকালেই তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে নিয়ে যাওয়া হবে। সেখানেই রাখা হয়েছে শিববাড়ির আতিয়া মহলে অভিযানে নিহত এক নারী ও এক পুরুষ জঙ্গির লাশ।

গত বৃহস্পতিবার রাতে সিলেটের শিববাড়ির আতিয়া মহল ঘিরে রাখার পর থেকেই পুলিশ ধারণা করছিলো, এই ভবনে মর্জিনা নামে এক নারী জঙ্গি রয়েছে।

ওই ভবনে অপারেশন পরিচালনাকারী সেনাবাহিনী সোমবার এক নারী ও এক পুরুষ জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর করে। তখন পুলিশের পক্ষে থেকে বলা হয়, ওই নারী জঙ্গিই মর্জিনা হতে পারেন।

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশের হাতে নিহত জঙ্গি জুবাইরা ইয়াসমিনের বোন মনজিয়ারা পারভিন ওরফে মনজিয়ারা বেগমই মর্জিনা নামে পরিচিত। আতিয়া মহলে নিহত নারীই মর্জিনা কি না আজ তা নিশ্চিত করবে তার পরিবার। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়ন থেকে মনজিয়ারার পরিবার মঙ্গলবার সিলেট রওনা করেন।

নিহত নারীই বান্দরবানের মনজিয়ারা পারভিন কিনা এটা নিশ্চিত হতে মঙ্গলবার সকালে সিলেট পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে বান্দরবান জেলা পুলিশকে বার্তা পাঠানো হয়। আর এ বার্তা পেয়ে বান্দরবান জেলা পুলিশ মনজিয়ারা পারভিনের পরিবারের দুই সদস্যকে সিলেট পুলিশের কাছে পাঠানোর উদ্যোগ নেয়। সীতাকুণ্ডে এই পরিবারের আরেক সদস্য জহিরুল হক (জসিম) কেও জঙ্গি আস্তানা থেকে গ্রেপ্তার করা হয়।

জঙ্গি জুবাইরা ইয়াসমিন ও মনজিয়ারা পারভিনের বাবা নুরুল ইসলাম ও বড় ভাই জিয়াবুল হক দুপুর ২টার দিকে সিলেটের উদ্দেশ্যে বান্দরবান ত্যাগ করেন।

জাতীয় পরিচয়পত্রের সূত্রে জানা যায়, মনজিয়ারা বেগমের জন্ম ১৯৯৩ সালের ৩ এপ্রিল। তার বাবার নাম নুরুল আমিন, মায়ের নাম সাবেকুর নাহার। তিনি দ্বিতীয় শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেন। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ২৭৮ নং বাইশারী মৌজার অংশ ৮নং ওয়ার্ডের বাসিন্দা।

বিডি প্রতিদিন/২৯ মার্চ, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর