২৯ মার্চ, ২০১৭ ২১:৫০

লাইফসাপোর্টে সিঙ্গাপুর থেকে ফেরত র‌্যাবের গোয়েন্দাপ্রধান

অনলাইন ডেস্ক

লাইফসাপোর্টে সিঙ্গাপুর থেকে ফেরত র‌্যাবের গোয়েন্দাপ্রধান

সিলেটে জঙ্গি আস্তানা আতিয়া মহলের পাশে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদকে লাইফ সাপোর্টসহ সিঙ্গাপুর থেকে ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে।

বুধবার রাত সোয়া ৮টা দিকে তাকে বহনকারী এয়ার এ্যাম্বুলেন্স ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বলে নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারি পরিচালক এএসপি মিজানুর রহমান।

তিনি বলেন, বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাকে লাইফ সাপোর্টসহ ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে। এখন তাকে ঢাকার সিএমএইচ-এ চিকিৎসা দেওয়া হবে।

এর আগে, গত রবিবার রাত ৮টা ১০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আবুল কালাম আজাদকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালের একটি এয়ার অ্যাম্বুলেন্স। এর আগে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। ওইদিন ৭টা ৫০ মিনিটে তাকে সিএমএইচ থেকে বিমানবন্দরের নিয়ে যাওয়া হয়।

এর আগের দিন সন্ধ্যা ৭টার দিকে আতিয়া মহলের পাশে দুটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হন। আহত হন অন্তত ৪৫ জন। তাদের মধ্যে লে. কর্নেল আবুল কালাম আজাদও ছিলেন।

বিডি-প্রতিদিন/২৯ মার্চ, ২০১৭/মাহবুব

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর