২৮ এপ্রিল, ২০১৭ ১৬:১৪
অপারেশন ঈগল হান্ট

জঙ্গি আবুর লাশ নেবে না তার পরিবার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


জঙ্গি আবুর লাশ নেবে না তার পরিবার

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গি আস্তানা থেকে উদ্ধার হওয়া আবুর লাশ নেবে না তার পরিবার। নিহত আবুর ছোট ভাই সইবুরের স্ত্রী রুনা খাতুন এ তথ্য জানিয়েছেন। তারা রাজশাহী মেডিক্যাল কলেজে ভর্তি আবুর স্ত্রী সুমাইয়ার দায়িত্বও নিতে চান না। তবে তাদের দুই সন্তানের দায়িত্ব নিতে রাজি আছেন বলে জানিয়েছেন। 

লাশগুলোর শনাক্ত করার জন্য বেলা ১১টার দিকে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয় জঙ্গি আস্তানার সেই বাড়িটির মালিক সাইদুর রহমান জেন্টু বিশ্বাসের চাচাতো ভাই সাদিকুল ইসলাম কাজলকে। তিনি আবু ছাড়া অন্যদের চিনতে পারেননি। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড ভেষ্ট ও একটি পিস্তুল ও কিছু বিষ্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন সহকারি পুলিশ সুপার মো. ওয়ারেছ আলী মিয়া। 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর-ত্রিমোহনী গ্রামে নব্য জেএমবির ‘জঙ্গি আস্তানায়’ গত বুধবার অভিযান শুরু হয়। প্রায় ৪০ ঘণ্টা পর গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টায় সমাপ্ত ঘোষণা করা হয় শুরু হওয়া সোয়াতের অপারেশন ঈগল হান্ট। সোয়াতের অপারেশন চলাকালে নিজেদের বোমা বিস্ফোরণে রফিকুল ইসলাম আবু ওরফে আবুল কালাম আজাদ ওরফে আবুসহ চারজন নিহত হন।  

 

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর