২৮ এপ্রিল, ২০১৭ ১৮:১১

সেই বাড়িটি দেখতে উৎসুক মানুষের ভিড়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সেই বাড়িটি দেখতে উৎসুক মানুষের ভিড়

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গি আস্তানাটি দেখতে ভিড় জমাচ্ছেন উৎসুক মানুষ। শুক্রবার দুপুরের পর থেকে দূর-দূরান্ত থেকে অসংখ্য মানুষ ছুটে আসছেন অভিশপ্ত বাড়িটি এক নজর দেখতে। 

বুধবার থেকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবরামপুর গ্রামে জঙ্গি আবুর বাড়িতে জেলা পুলিশের সহায়তায় অভিযান চালায় কাউন্টার টেরোরিজম ইউনিট ও সোয়াত। এসময় পাশপাশের বাড়ির লোকজনদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়। বুধবার সন্ধ্যায় অপারেশন ঈগল হান্ট নাম দিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হয় অভিযান। ব্যাপক গুলি ও গ্রেনেড বিষ্ফোরণের পর বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার সময় অপারেশন ঈগল হান্ট সমাপ্ত ঘোষণা করা হয়। এরপর শুক্রবার সকালে বোমা ডিস্পোজাল ইউনিটের সদস্যরা কাজ শেষ করলে সেখানে কাজ শুরু করে সিআইডির ক্রাইম সিনের সদস্যরা। বেলা ১২টার দিকে নিহত চার জঙ্গির লাশ উদ্ধার করার পর তা পুলিশের কাছে হস্তান্তর করা হয় এবং জঙ্গি আস্তানাটি ক্রাইম সিনের সদস্যরা সীল করে বাড়ির চারপাশ ঘিরে রাখে। 

এদিকে বেলা আড়াইটার দিকে ছেড়ে যাওয়া আশপাশের বাড়ির লোকজনকে ফিরতে বলা হলে অনেকেই তাদের বাড়ি ফিরে আসেন। অনেকের বাড়ি ঘরের টিনসহ দরজা-জানালা গুলিতে ফুটো হয়ে গেছে। বিকেল ৩টার পর থেকে আশপাশসহ দূর-দূরান্ত থেকে শত শত নারী-পুরুষ ওই বাড়িটি দেখতে ভিড় জমান। উপস্থিত পুলিশদেরকে দেখা গেছে, বাড়িটি দেখতে আসা লোকদের নিরাপদ দূরত্বে থেকে বাড়িটি দেখে চলে যেতে অনুরোধ করছেন। এদিন বিকেল বেলায়ও বাড়িটির আশপাশে উৎসুক মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। অনেকেই মোবাইলে বাড়িটির ছবি তুলতে ব্যস্ত।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর