২৮ এপ্রিল, ২০১৭ ১৮:২৩

বাড়ি থেকে বের হতেন না 'জঙ্গি' আবুর স্ত্রী সুমাইয়া

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

বাড়ি থেকে বের হতেন না 'জঙ্গি' আবুর স্ত্রী সুমাইয়া

মসলা বিক্রেতা পরিচয়ে 'জঙ্গি' আবু প্রায় আড়াই মাস আগে শিবনগর গ্রামে সাইদুর রহমান জেন্টু বিশ্বাসের বাড়ি ভাড়া নেন। বাড়ি ভাড়া নেয়ার পর কয়েকদিন তার স্ত্রী পাশের বাড়ির টিউবওয়েল থেকে পানি নিতে আসলেও মুখ থাকতো ঢাকা। একান্ত বাধ্য না হলে বাড়ি থেকেই বের হতেন না তিনি। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে এমন তথ্যই মিলেছে।

পাশের বাড়ির গৃহবধূ রমেলা বেগম জানান, বাড়ি ভাড়া নেয়ার পর আবুর স্ত্রী তাদের বাড়িতে কয়েকদিন পানি নিতে এসেছিলেন। কিন্তু তিনি সবসময় মুখ ঢেকে রাখতেন। রমেলা বেগম আরও জানান, তিনি সে সময় আবুর বাড়িতে গেলেও তার স্ত্রী সুমাইয়া খাতুনের মুখ দেখতে পাননি। বাড়িতেও মুখ ঢাকা অবস্থায় থাকতেন তিনি। তবে সুমাইয়ার দুই মেয়ে মাঝে মধ্যে তার মেয়ের সাথে খেলতে আসতো বলে জানান রমেলা বেগম। 

তার অপর প্রতিবেশী আব্দুল আলীমের স্ত্রী মাতুয়ারা বেগম জানান, আত্মঘাতি বোমা হামলায় নিহত রফিকুল ইসলাম আবুর স্ত্রী সুমাইয়া খাতুন বাড়ি থেকে বের হলে বা প্রতিবেশী নারীদের সঙ্গে কথা বললেও তিনি সব সময় নিজেকে আড়াল করে রাখতেন। এছাড়া তার স্বামী আবু বাড়িতে থাকলেও প্রতিবেশীদের সঙ্গে তেমন মিশতেন না। তিনি জানান, তাদের চলন বলনের ধরন ছিল আলাদা ধরনের। তবে তাদের বাড়িতে বাইরে থেকে কোন লোকজন আসতো এমনটি দেখা যায়নি কখনও। 

তবে আবু যদি সত্যি জঙ্গি হয়ে থাকে তাহলে তার উপযুক্ত শাস্তি হয়েছে বলে মনে করেন তিনি।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর