২৯ এপ্রিল, ২০১৭ ১৯:১৯

বিএসএমএমইউ’র প্রতিষ্ঠা বার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস রবিবার

অনলাইন ডেস্ক

বিএসএমএমইউ’র প্রতিষ্ঠা বার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস রবিবার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী ও ২০তম বিশ্ববিদ্যালয় দিবস রবিবার। বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পতাকা উত্তোলন, বিশ্ববিদ্যালয়ে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বেলুন ও পায়রা উড়ানো এবং বর্ণাঢ্য র‌্যালি। 

এছাড়া সকাল সাড়ে ১০টায় শহীদ ডা. মিলন হলে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। 

প্রতিষ্ঠা বার্ষিকী ও ২০তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক পৃথক বাণী দিয়েছেন। 

দিবস উপলক্ষে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বটতলা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান এ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী ও ২০তম বিশ্ববদ্যালয় দিবসে সবাইকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। 

বিডি প্রতিদিন/২৯ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর