৩০ এপ্রিল, ২০১৭ ২১:৩০

শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন : নাসিম

টঙ্গী প্রতিনিধি

শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন : নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, জাতীয় নির্বাচন একটি সাংবিধানিক প্রক্রিয়া। সংবিধানের বাইরে কেউ যেতে পারবেন না। প্রধানমন্ত্রীও যেতে পারবেন না। তাই আগামী  জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। 

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, নির্বাচন এসে গেছে, আপনারা নির্বাচনের প্রস্তুতি নিন। এবার কঠিন নির্বাচন হবে। শুধু স্লোগান দিলেই ভোট আসবে না। ভোট পেতে হলে মানুষের কাছে যেতে হবে, তাদের সেবা করতে হবে। 

রবিবার টঙ্গী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সচিব মো. সিরাজুল হক খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক এমপি, যুব ও স্থানীয় এমপি জাহিদ আহসান রাসেল, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজমত উল্লা, সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর আলম, সিটি মেয়র(ভারপ্রাপ্ত) আসাদুর রহমান কিরণ,গাজীপুর সিভিল ডা. সৈয়দ মঞ্জুরুল হক প্রমুখ। 

 

বিডি-প্রতিদিন/৩০ এপ্রিল, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর