২৭ মে, ২০১৭ ১৩:৩২

সাভারের 'জঙ্গি আস্তানা'য় দ্বিতীয় দিনের অভিযান শুরু

অনলাইন ডেস্ক

সাভারের 'জঙ্গি আস্তানা'য় দ্বিতীয় দিনের অভিযান শুরু

ফাইল ছবি

সাভারের মধ্য গেন্ডা মহল্লার 'জঙ্গি অাস্তানা'য় দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট এ অভিযান শুরু করে। ঘটনাস্থল থেকে বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। পুলিশ ও কাউন্টার টেরোরিজাম ইউনিটের চার শতাধিক সদস্য পুরো এলাকা ঘিরে রেখেছে।

সকাল পৌনে ১১টার দিকে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর পরই অভিযান শুরু করে কাউন্টার টেরোরিজম ইউনিট। অভিযানের শুরুতে বেশ কয়েকজন নারী, শিশু ও পুরুষদের ওই বাড়ি থেকে বের করে আনা হয়। খালি করা হয়েছে জঙ্গি আস্তানার আশপাশের বাড়িগুলো। প্রস্তুত রাখা হয়েছে অ্যাম্বুলেন্স। জঙ্গি আস্তানায় পানি ছিটানোর জন্য ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট অবস্থান নিয়েছে। 

পুলিশ জানায়, মধ্য গেন্ডা মহল্লার সাকিব মিয়ার ছয়তলা বাড়ির দোতলায় দুটি ফ্ল্যাটে শুক্রবার জঙ্গি আস্তানার সন্ধান পায় ঢাকা জেলা পুলিশ। পরে ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সহায়তায় পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ওই বাড়িতে অভিযান চালিয়ে দোতলার একটি ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ বোমা, বোমা তৈরির ব্যাটারি, জিহাদি বই ও ল্যাপটপ উদ্ধার করে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর