২৭ জুন, ২০১৭ ১৪:২৪

ক্ষমতাসীন দলের নেতারা অলীক স্বপ্ন দেখছেন : রিজভী

অনলাইন ডেস্ক

ক্ষমতাসীন দলের নেতারা অলীক স্বপ্ন দেখছেন : রিজভী

ফাইল ছবি

ক্ষমতাসীন দলের নেতারা অলীক স্বপ্ন দেখছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

বিবৃতিতে রিজভী বলেন, ক্ষমতাসীন দলের নেতারা যদি মনে করে থাকেন যে, শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে, তাহলে তারা মুর্খের স্বর্গেই বাস করছেন। তারা অলীক স্বপ্ন দেখছেন। শেখ হাসিনাকে জনগণ বিশ্বাস করে না। তাই শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন হবে না।

তিনি অভিযোগ করে বলেন, ''রমজানের আগে ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নেত্রকোণা, সুনামগঞ্জসহ কয়েকটি জেলার হাওর অঞ্চলে ভয়াবহ বন্যার ঢল এবং বৃহত্তর চট্টগ্রামে ব্যাপক বৃষ্টিপাতের কারণে পাহাড় ধসে অসংখ্য মানুষের প্রাণহানি ঘটেছে। ঈদের প্রাক্কালে রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অসংখ্য মানুষের প্রাণহানিতে এবারের ঈদ দেশের মানুষের জন্য শোক ও কান্নাকাটিতে পরিণত হয়েছে। যদিও প্রধানমন্ত্রী শান্তিপূর্ণভাবে ঈদ অনুষ্ঠিত হয়েছে বলে মিথ্যা দাবি করেছেন।'' 

রিজভী আরও বলেন, ''ঈদের প্রাক্কালে ঘরমুখী মানুষের যাতায়াতে সরকারি উদাসীনতা ও অব্যবস্থাপনার কারণে এতো মানুষকে জীবন দিতে হয়েছে। ঈদে যানজটে ঘরমুখী মানুষের নাকাল অবস্থায় সরকারের কোন সার্ভিসই ছিল না।''

তারওপর খাদ্য পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। সরকার ভিজিএফ কার্ডে চাল দিতে পারেনি। ঢাকাসহ দেশব্যাপী চালের দাম অত্যধিক বেশী। 

খাদ্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির অভিযোগ তুলে বিএনপি এই নেতা আরও বলেন, দেশে নীরবে নয়, বরং প্রকাশ্যেই দুর্ভিক্ষের আগ্রাসন ধেয়ে আসছে। সুতরাং শান্তি কেবল ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের মনে, দেশের সাধারণ মানুষের মন নিরানন্দ বেদনায় ভারাক্রান্ত।

বিডি-প্রতিদিন/২৭ জুন, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর