২৯ জুন, ২০১৭ ১২:৫৮

শ্রদ্ধা-ভালোবাসায় সুধীন দাশকে বিদায়

অনলাইন ডেস্ক

শ্রদ্ধা-ভালোবাসায় সুধীন দাশকে বিদায়

সংগৃহীত ছবি

উপমহাদেশের প্রখ্যাত সংগীতজ্ঞ ও নজরুল গবেষক সুধীন দাশকে বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় শেষ বিদায় জানিয়েছেন সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বৃহস্পতিবার পৌনে ১১টায় সুধীন দাশের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হলে সেখানে বিভিন্ন সংগঠন ও ব্যক্তির শিল্পীর প্রতি এই ফুলেল শ্রদ্ধা জানান। 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা জানান তাঁর মুখ্যসচিব কামাল আবদুল নাসের চৌধুরী, একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান। এছাড়া দল হিসেবে আওয়ামী লীগ, গণতন্ত্রী পার্টি, সিপিবি, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, জাসদ প্রভৃতি রাজনৈতিক দলের পক্ষে থেকেও শিল্পীর মরদেহে শেষ শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধা জানান সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী, সৈয়দ হাসান ইমাম, রামেন্দু মজুমদার, নজরুল গবেষক অধ্যাপক রফিকুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ প্রমুখ।

মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করা সুধীন দাশের মরদেহ শহীদ মিনার থেকে পোস্তগোলা শ্মশানঘাটে নিয়ে যাওয়ার কথা রয়েছে। সেখানে দুপুর ২টায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা। 

বিডি-প্রতিদিন/২৯ জুন, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর