২৩ জুলাই, ২০১৭ ১৭:১৪

প্রধানমন্ত্রীকে বিশ্বাস করে না বিএনপি : খন্দকার মোশাররফ

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীকে বিশ্বাস করে না বিএনপি : খন্দকার মোশাররফ

সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি ও দেশের মানুষ বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোট আয়োজিত 'নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠনে নাগরিক প্রত্যাশা' শীর্ষক গোল টেবিল আলোচনায় তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, বিএনপি ও দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বাস করে না। আগামী সংসদ নির্বাচনে যদি তিনি ক্ষমতায় থাকেন তাহলে সে নির্বাচন সুষ্ঠু-নিরপেক্ষ হবে না। ২০১৪ সালের মতো এ নির্বাচন প্রহসন হবে।

এসময় তিনি নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি জানিয়ে বলেন, জনগণ ভোট দিতে চায়, এটা বড় কোনো দাবি নয়, এটা আমাদের অধিকার। নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি এ দেশের জনগণের দাবি। এ দাবির প্রেক্ষিতে আমাদের একটি দায়িত্ব আছে। তাই আমাদের নেত্রী লন্ডন থেকে ফিরে এসে নির্বাচনকালীন নিরপেক্ষ সহায়ক সরকারের একটি রুপরেখা দেবেন এবং আমাদের বিশ্বাস সেই প্রস্তাব সকলের জন্য সমান সুযোগ সৃষ্টি করবে। কারো পক্ষেও নয় বিপক্ষেও নয়। জনগণের প্রতি যদি আপনাদের আস্থা থাকে তাহলে লেভেলপ্লেইং ফিল্ড তৈরি করুন।'

বিডি প্রতিদিন/ ২৩ জুলাই, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর