১৭ আগস্ট, ২০১৭ ১২:৩৪

বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে রবিবার কুড়িগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী

কুড়িগ্রাম প্রতিনিধি:

বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে রবিবার কুড়িগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে আগামী ২০ আগস্ট রবিবার দেশের উত্তরাঞ্চলের জেলা কুড়িগ্রাম সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা গেছে, এ সফরে প্রধানমন্ত্রী রাজারহাট উপজেলায় সফর করবেন। কুড়িগ্রাম জেলা আ. লীগ ও জেলা প্রশাসন সূত্র প্রধানমন্ত্রীর সফরের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রধানমন্ত্রীর সফরকে সামনে রেখে গত বুধবার সন্ধ্যায় কুড়িগ্রাম জেলা প্রশাসক হল রুমে আ. লীগের নেতৃবৃন্দদের নিয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলা আ. লীগ, যুবলীগ ও ছাত্রলীগের একাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী রাজারহাট উপজেলায় সফর করবেন। এ উপলক্ষে গত বুধবার রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পাঙ্গারাণী লক্ষীপ্রিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠ পরিদর্শন করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সাংসদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাফর আলী এবং জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান।

এদিকে, প্রধানমন্ত্রীর সফরের আগেই শুক্রবার (১৮ আগস্ট) সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কুড়িগ্রাম সফর করবেন। মন্ত্রী কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত বাঁধ ও সড়ক পরিদর্শন করবেন।
উল্লেখ্য, গত বছর ৭ সেপ্টেম্বর কুড়িগ্রামের চিলমারী সফর করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই সফরে চিলমারীতে খাদ্যবান্ধব কর্মসূচি (১০ টাকা দরে চাল) উদ্বোধন করেছিলেন তিনি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর