২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:১৮

'আওয়ামী লীগ এখন 'টেরোরিস্ট লীগ' হিসেবে বিবেচিত'

অনলাইন ডেস্ক

'আওয়ামী লীগ এখন 'টেরোরিস্ট লীগ' হিসেবে বিবেচিত'

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আওয়ামী লীগ এখন 'টেরোরিস্ট লীগ' হিসেবে বিবেচিত। তারা সবকিছু সন্ত্রাসী স্টাইলে দমন করতে চান। রোহিঙ্গাদের ঢল আসা যখন শুরু হয় তখনও সরকারের মনোভাব ইতিবাচক ছিল না। দুষ্কৃতকারী মনোভাব ছিল বলেই বিএনপির ত্রাণ বিতরণ আটকে দেয়। এখন মিয়ানমারের বিভীষিকাময় পরিস্থিতি বিশ্ব মিডিয়ায় প্রচার পাওয়ার পর লোক দেখানো উদ্যোগ নিয়েছে সরকার।

রবিবার সকালে কক্সবাজারে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে রিজভী এ কথা বলেন।

রিজভী বলেন, নিজ দেশে নির্যাতনের শিকার আর এখানে এসে মানবিক বিপর্যয়ের শিকার হচ্ছে রোহিঙ্গারা। বেঁচে থাকার জন্য খাবারের প্রয়োজন আর সুস্থতার জন্য স্যানিটেশন। কোনোটাই পর্যাপ্ত নয়। ফলে প্রতিদিন অনেক নারী-শিশু মারা যাচ্ছে।

এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি মীর শারাফত আলী শফু, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল, কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্না উপস্থিত ছিলেন।

এর আগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমদ ১২শ নির্যাতিত রোহিঙ্গা পরিবারের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এছাড়াও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (ড্যাব) কর্তৃক পরিচালিত জরুরি মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন তার টিমের সদস্যরা।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর