১৮ অক্টোবর, ২০১৭ ০২:২৭

অস্ট্রেলিয়া গেলেন প্রধান বিচারপতির স্ত্রী

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়া গেলেন প্রধান বিচারপতির স্ত্রী

ফাইল ছবি

প্রধান বিচারপতি এসকে সিনহার স্ত্রী সুষমা সিনহাও অষ্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। গত ১৩ অক্টোবর রাতে এর আগে ছুটিতে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা  অষ্ট্রেলিয়া যান।

মঙ্গলবার রাত এগারোটা ৫৫ মিনিটে সুষমা সিনহা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ-৪৪৭ নম্বর ফ্লাইটে করে অষ্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন।  সংশ্লিষ্ট সুত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গত ৫ অক্টোবর অষ্ট্রেলিয়ার ভিসার জন্য আবেদন করেন প্রধান বিচারপতি। সেদিন বাসা থেকে বেরিয়ে প্রধান বিচারপতি এসকে সিনহা ও তার স্ত্রী সুষমা সিনহা গুলশান-২ এ দেশটির ভিসা সেন্টারে যান। সেখানে বেলা সাড়ে ১২ টার মধ্যে তাদের বায়োমেট্রিক প্রক্রিয়া সম্পন্ন হয়। এরপর তারা দুজনই অষ্ট্রেলিয়ার ভিসা পান। হাতে ভিসা পাওয়ার পর প্রধান বিচারপতি প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা গত ১৩ অক্টোবর রাতে অষ্ট্রেলিয়া যান। কিন্তু তার স্ত্রী সুষমা সিনহা দেশেই ছিলেন।

প্রধান বিচারপতি প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা যেদিন রাতে দেশ ত্যাগ করেন সেদিন রাতে বিমান বন্দরে গিয়েছিলেন সুষমা সিনহা। প্রধান বিচারপতিকে বিদায় দিয়ে সুষমা সিনহা বাসায় ফেরেন। এরপর গুজব ছড়িয়ে পড়ে যে সুষমা সিনহাকে বিদেশ যেতে দেওয়া হয়নি। অবশেষে মঙ্গলবার রাতে তিনিও দেশ ত্যাগ করলেন।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর