১৮ অক্টোবর, ২০১৭ ১৮:১২

খালেদা জিয়াকে দল গোছানোর পরামর্শ নাসিমের

অনলাইন ডেস্ক

খালেদা জিয়াকে দল গোছানোর পরামর্শ নাসিমের

ফাইল ছবি

'ষড়যন্ত্র' না করে দলকে সংগঠিত করে আগামী নির্বাচনে অংশ নেওয়ার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি পরামর্শ দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

বুধবার রাজধানীর জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ্যোগে আয়োজিত স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এ আহ্বান জানান।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বেগম খালেদা জিয়ার উদ্দেশে বলেন, ‘আপনারা ষড়যন্ত্র না করে দলকে সংগঠিত করুন। আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হন। নির্বাচন ছেড়ে পালিয়ে যাবেন না।’

তিনি বলেন, বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো আমাদের দেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। যে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল হয়ে গেছে তা আর কখনো ফিরে আসবে না।

শেখ রাসেল শিশু-কিশোর জাতীয় পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুর রহমান হারুন ও দপ্তর সম্পাদক মুজিবুর রহমান হাওলাদার।

বিডি প্রতিদিন/১৮ অক্টোবর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর