২১ নভেম্বর, ২০১৭ ০৯:৩৫

নোয়াখালীতে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

প্রতীকী ছবি

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় র‌্যাবের সাথে 'বন্দুকযুদ্ধে' জলদস্যু বাহিনী প্রধান সাইফুল ইসলাম (৩৫) ও তার 'সেকেন্ড ইন কমান্ড' সফিক (২৪) নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে বয়ার চরের চতলার ঘাটে এই 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

এ সময় র‌্যাবের এক এ.এস.আই ও এক কনস্টেবল আহত হন। ঘটনাস্থল থেকে ছয়টি দেশি বিদেশি বন্দুক, ১০টি রকেট প্লায়ার, ৩৭টি মোবাইল সেট ও মুক্তিপণের ৫৪ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব ১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত জলদস্যু সাইফুল ইসলাম তার বাহিনী নিয়ে দীর্ঘদিন থেকে হাতিয়ার মেঘনা নদী ও বঙ্গোপসাগরে মাছধরা নৌকায় ডাকাতি, জেলেদের অপহরণের পর মুক্তিপণ আদায় করে আসছে। মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে জলদস্যুরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে হানা দেয় র‌্যাব। এ সময় সাইফুলের সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালালে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

র‌্যাবের এ.এস.আই মফিজুল ও কনস্টেবল মাহবুবকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত জলদস্যু বাহিনী প্রধান সাইফুল ইসলামের বাড়ি হাতিয়ার কালির চরে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা রয়েছে। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর