শিরোনাম
১২ ডিসেম্বর, ২০১৭ ২০:১৩

'আগামী নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করবেই'

অনলাইন ডেস্ক

'আগামী নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করবেই'

ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করবেই। কারণ দেশের মুক্তি সংগ্রামের নেতৃত্বদানকরী সংগঠন আওয়ামী লীগের নেতৃত্বে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর নারী সমাজের উন্নয়নে যেভাবে কাজ করেছেন তা অতীতে আর কোনো সরকার করেনি। বঙ্গবন্ধুর কন্যা শুধু নারীদের জন্য বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ছুটির ব্যবস্থাই করেননি, তিনি সন্তানের পরিচয়ে বাবার নামের সঙ্গে মায়ের নাম লেখা বাধ্যতামূলক করে নারী জাতিকে গৌরবান্বিত করেছেন।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও মহিলা বিষয়ক সম্পাদিক ফজিলাতুন্নেসা ইন্দিরা।

সংগঠনের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিকের পরিচালনায় সভায় সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/১২ ডিসেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর