১৮ ডিসেম্বর, ২০১৭ ১৪:০৫

শেখ হাসিনার সততায় আসবো আবার ক্ষমতায়: এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার সততায় আসবো আবার ক্ষমতায়: এনামুল হক শামীম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, দেশের মানুষ আর দুর্নীতিবাজ, যুদ্ধপরাধীর লালন-পালনকারীদের ভোট দেবে না। যারা ক্ষমতায় থেকে দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করে, বিদেশে শপিং মল বানায়, বিদেশের আদালতে যাদের সাজা হয় তাদের বাঙলার জনগণ ক্ষমতায় বসাবে না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেই ভোট দেবে। কারণ শেখ হাসিনা দেশপ্রেম ও সততা নিয়ে রাষ্ট্র পরিচালনা করেন। তার সততায় আসবো আমরা ক্ষমতায়। 

সোমবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
  
এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই উন্নয়ন। আর বিএনপি মানেই দেশের সম্পদ লুটপাট, মানুষ হত্যা। আজকে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। আমরা পাকিস্তান থেকে সব সূচকে এগিয়ে রয়েছি। আগামী ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। ২০৪১ সালের মধ্যে সম্পৃদ্ধ দেশ হবে। এ জন্য আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। কারণ গত ৯ বছরে বর্তমান সরকার যে উন্নয়ন করেছে, বিগত ২৮ বছর কোন সরকার তা করতে পারেনি। 

তিনি বলেন, সংবিধান অনুযায়ী ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। কোন অবস্থাতেই অসাংবিধানিক পন্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে। তা না হলে তাদের অস্তিত্ব থাকবে না। 

আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে শামীম বলেন, সামনে নির্বাচন আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ হয়, তখনই বিজয় আছে। বিগত দুই নির্বাচনে ঐক্যবদ্ধ ছিলো বলেই বিজয় এসেছে। আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে টানা তৃতীয় বারের মতো দলকে ক্ষমতায় আনতে হবে। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, পৌর মেয়র বাবুর রারী, জেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম, ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাদের মধ্যে শওকত হোসেন বয়াতি, বাবুল হোসেন মোল্লা, আলমগীর হোসেন, জহির সিকদার, বাদল চৌকিদার, জামাল ফকির, ছাত্রলীগ সভাপতি ফরহাদ হোসেন রিয়াদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান হিরু প্রমুখ।

বিডি প্রতিদিন/১৮ ডিসেম্বর ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর