১৬ জানুয়ারি, ২০১৮ ১৮:৩৪

মানবসেবা সবচেয়ে বড় সেবা : বসুন্ধরা চেয়ারম্যান

অনলাইন প্রতিবেদক

মানবসেবা সবচেয়ে বড় সেবা : বসুন্ধরা চেয়ারম্যান

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, মানবসেবা সবচেয়ে বড় সেবা। মানুষ হিসেবে মানুষের দুর্দিন-সুদিনে এগিয়ে যেতে হয়। তিনি বলেন, আজ দুইজনকে সম্মানিত করতে পেরে শুধু বসুন্ধরা গ্রুপ নয়, সারা দেশের মানুষ গর্বিত। কারণ ইস্ট ওয়েস্ট মিডিয়া কাউকে অনুমোদন করা মানে দেশের বিশাল সাংবাদিক সমাজ তাকে অনুমোদন করলো।

পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন সংস্থা 'সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অফ দ্য প্যারালাইজড' (সিআরপি) ও স্বেচ্ছাসেবী সংস্থা 'বাঁচতে শেখা'কে ২৫ লাখ টাকা করে অনুদানের চেক দেওয়ার সময় তিনি এসব কথা বলেন। মঙ্গলবার বিকালে বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এই দুই প্রতিষ্ঠানের হাতে অনুদানের চেক হস্তান্তর করা হয়।

নিজের ব্যক্তিগত তহবিল থেকে এ অনুদান প্রদানের সময় আহমেদ আকবর সোবহান আরও বলেন, আমি ব্যক্তিগতভাবে আত্মপ্রচারে সন্তুষ্ট হতে পারি না। কর্মেই আমার প্রচার। তবে এই প্রচারের মাধ্যমে দেশের অন্যান্য বড় বড় ব্যবসায়ীরাও অনুপ্রাণিত হবেন বলে আশা করি। 

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের সভাপতিত্বে অনুষ্ঠানে দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান-এর ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক চৌধুরী, সিআরপি-এর প্রতিষ্ঠাতা ভ্যালোরি টেলর ও বাঁচতে শেখা’র নির্বাহী পরিচালক অ্যাঞ্জেলা গোমেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/১৬ জানুয়ারি, ২০১৮/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর