১৭ জানুয়ারি, ২০১৮ ১৬:৪৭
কুমিল্লায় আইজিপি

'পুলিশ জঙ্গিদের নেটওয়ার্ক ধ্বংস করে দিয়েছে'

কুমিল্লা প্রতিনিধি

'পুলিশ জঙ্গিদের নেটওয়ার্ক ধ্বংস করে দিয়েছে'

মহাপুলিশ পরিদর্শক এ কে এম শহীদুল হক বলেছেন, পুলিশ জঙ্গিদের আস্তানা খুঁজে বের করে তাদের নেটওয়ার্ক ধ্বংস করে দিয়েছে। তাদের একটি একটি আস্তানা খুঁজে বের করে অভিযান চালিয়ে মোটামুটি নির্মূলে করে ফেলেছি। তারা বড় ধরনের কোন নাশকতা করবে সে শক্তি তাদের এখন নেই। পুলিশের সকল ইউনিটই তাদের নির্মূলে কাজ করেছে। পৃথিবীর সব দেশেই এখন এ সমস্যাটা আছে। আমাদের বাংলাদেশ অন্যান্য দেশের তুলনায় এ সমস্যাটা অনেক ভালো অবস্থানে আছে। আমরা জঙ্গিদেরকে দমন করে বাংলাদেশকে একটি নিরাপদ দেশে হিসেবে তৈরি করতে পেরেছি। আন্তর্জাতিক বিভিন্ন ইভেন্ট আমাদের দেশে আয়োজনের মধ্যদিয়ে বহিঃবিশ্বও জেনে গেছে যে বাংলাদেশ একটি নিরাপদ দেশ। এ অর্জনে দেশের বিভিন্ন সেক্টরই কাজ করেছে, সরকার ও মিডিয়া ভূমিকা রেখেছে।
তিনি বুধবার দুপুরে  কুমিল্লা জেলা পুলিশ লাইনে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিনের স্মৃতি রক্ষায় নির্মিত প্রধান ফটক উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।
এর আগে তিনি কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সামনে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন। পরে পুলিশ লাইনে নির্মিত আরআই শহীদ এ বি এম আবদুল হালিম নামে মিলনায়তন উদ্বোধন করেন। এসময় চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি ড. এসএম মনিরুজ্জামান বিপিএম, পিপিএম, হাইওয়ে পুলিশের অডিশনাল ডিআইজি পরিতোষ ঘোষ, জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে তিনি কুমিল্লা পুলিশ লাইন মাঠে আয়োজিত জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর