১৮ জানুয়ারি, ২০১৮ ১৮:৪১

'শেখ হাসিনার নেতৃত্বে দেশ মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে'

অনলাইন ডেস্ক

'শেখ হাসিনার নেতৃত্বে দেশ মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে'

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ৯ বছরে দেশ মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সেমিনার কক্ষে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে আয়োজিত ‘দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্ধির ৯ বছর’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ হবে ডিজিটাল মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। 

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে মূল প্রবন্ধ পাঠ করেন ড. শামসুল আলম।

সেমিনারে মূল প্রবন্ধের উপর আলোচনা করেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি ও বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আবুল বারাকাত, কৃষি ও গ্রামীণ অর্থনীতিবিদ ড. জাহাঙ্গীর আলম, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি।

আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বিডি প্রতিদিন/১৮ জানুয়ারি ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর