Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৩৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৫৯
'বিএনপি আন্দোলনের ডাক দিয়ে এসি রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে'
নাজমুল হুদা ,সাভার:
'বিএনপি আন্দোলনের ডাক দিয়ে এসি রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে'
সংগৃহীত ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, 'বিএনপি নেতারা মাঠে আন্দোলনের ডাক দিয়ে এসি রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে। তাদের ডাকে দেশের মানুষ কোন আন্দোলনে আসে না। বিএনপি নেতারা আন্দোলনে ব্যর্থ হয়ে বাড়িতে বসে ভাঙা রেকর্ড বাজায়। বিএনপি নয় বছরে নয় মিনিটও আন্দোলন করতে পারেনি। বিএনপি আন্দোলনে পুরোপুরি ব্যর্থ হয়ে এখন দেশের রাজনৈতিক অবস্থা নিয়ে বিদেশিদের কাছে নালিশ করা শুরু করেছে।  বিদেশিরা কখনও দেশের ক্ষমতায় এনে দিতে পারবে না।উন্নয়ন করলে দেশের মানুষ দলকে ক্ষমতায় আনবে। '

বুধবার দুপুরে ঢাকার ধামরাইয়ে বংশী নদীর উপর ১৭ কোটি টাকা ব্যয়ে বংশী সেতু উদ্বোধন শেষে ধুলট এলাকায় স্থানীয় আওয়ামী লীগের এক জনসভায় এক বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসময় আরও বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে তত্বাবধায়ক সরকার ও সেই সময়ের দুদক দুর্নীতির মামলা দিয়েছে আওয়ামী লীগ সরকার তার নামে দুর্নীতি মামলা দেয়নি। খালেদা জিয়া সেই সময়ের দুদুকের মামলায় বর্তমানে জেলে রয়েছেন। তার মামলায় রায় আদালত দিয়েছে খালেদা জিয়ার দুর্নীতি প্রমাণিত হয়েছে তাই আদালত তাকে সাজা দিয়েছে। এটা সম্পূর্ণ আদালতের ব্যাপার। সরকার এখানে কোন হস্তক্ষেপ কামনা করেনি। 

ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামীলীগে কোন সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের ঠাই নেই বলে জানিয়ে মন্ত্রী এসময় আরও বলেন দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য। 

আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে জানিয়ে মন্ত্রী বলেন, জনগণই সকল ক্ষমতার উৎস  বর্তমান সরকারের সময় কেউ দুর্নীতি করে পারবে পাবেনা বলেও জানান মন্ত্রী। 

জনসভায় এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাইর সংসদ সদস্য এম এ মালেক, সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ,ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানসহ আরো অনেকে। এদিকে মন্ত্রীর আগমন উপলক্ষে ধামরাইয়ে বিভিন্ন সড়কে কয়েক শতাধিক তোরণ নির্মাণ করে স্থানীয় আওয়ামী লীগ।

বিডিপ্রতিদিন/ ১৪ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow