Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:৫৩ অনলাইন ভার্সন
'রায়ের কপি দিতে বিলম্ব করা আইনের লঙ্ঘন'
অনলাইন ডেস্ক
'রায়ের কপি দিতে বিলম্ব করা আইনের লঙ্ঘন'
ফাইল ছবি

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি ‍মামলার রায়ের সার্টিফাইড কপি (সত্যায়িত অনুলিপি) দিতে বিলম্ব করা আইনের সুস্পষ্ট লঙ্ঘন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সন্ধ্যায় রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে আইনজীবীদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

 
এসময় মির্জা ফখরুল বলেন, আইনে রয়েছে পাঁচদিনের মধ্যে সত্যায়িত অনুলিপি দেওয়ার কথা কিন্তু আট দিন পেরিয়ে গেলেও সেটা দেওয়া হয়নি। এটা সম্পূর্ণ আইনের লঙ্ঘন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার মুক্তি বিলম্ব করতে সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে আইনকে হাতে নিয়ে বেআইনি কাজ করছে। তাই রায়ের অনুলিপি দেওয়া নিয়ে ইচ্ছাকৃতভাবে ধুম্রজাল সৃষ্টি করা হয়েছে। বেআইনিভাবে তার রায়ের সত্যায়িত অনুলিপি দেওয়া হচ্ছে না। 
 
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, জয়নাল আবেদীন, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রমুখ উপস্থিত ছিলেন। 


বিডি প্রতিদিন/১৬ ফেব্রুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow